‘রণবীর কাপুরকে ভোলা কঠিন!’ এমন কেন বললেন দীপিকা?

‘রণবীর কাপুরকে ভোলা কঠিন!’ এমন কেন বললেন দীপিকা?

সেপ্টেম্বরেই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সংসারে আসবে নতুন সদস্য। এই মুহূর্তে তার আগমনের জন্যই দিন গুনছেন দীপিকা ও রণবীর। তবে তারই মাঝখানে হঠাৎই এল দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের কথা! আর নেপথ্যে রয়েছে সোশাল মিডিয়া।

ব্যাপারটা একটু বিশদে বলা যাক বরং। রণবীর ও দীপিকার প্রেম বলিউডে সুপারহিট। ব্রেকআপের পরেও দীপিকা ও ঋষিপুত্রর প্রেম নিয়ে বলিউডে নানা গল্প। রণবীর কাপুর এখন আলিয়া ভাটের বাধ্য স্বামী ও মিষ্টি রাহার বাবা। ঠিক এরই মাঝে হঠাৎই সোশাল মিডিয়ায় ঝড় তুলল, দীপিকার একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পরের সময় নিয়ে মন খুলে কথা বলেছিলেন দীপিকা।

সেই সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, ‘রণবীরের প্রতি আমি প্রথম থেকে একটু পজেশিভ ছিলাম। হঠাৎ করে দেখতে পাই, আমার প্রতি রণবীরের আচরণ বদেল যাচ্ছিল। ওকে হারানোর ভয় পেতাম। আসলে রণবীর আমার অন্তরে অনেকটা জায়গা জুড়ে ছিল। তাই ওর থেকে পুরোপুরি সরে আসতে প্রচুর সময় লেগেছিল। আসলে ওকে কখনই ভুলতে পারিনি।’

দীপিকার বলিউড যাত্রা খুব একটা সহজ ছিল না। মডেলিং জগত থেকে সিনেমায় পা দেন তিনি। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে প্রথম ছবি ‘ওম শান্তি ওম’ সুপারহিট। তার পর বেশ কয়েকটি ফ্লপের মুখও দেখতে হয়েছে তাকে। তবে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে রিল ও রিয়্যাল দুটোতেই খবরের শিরোনামে উঠে এসেছিলেন দীপিকা। এমনকী, বলিউডের পাশাপাশি হলিউডেও ছবি করেছেন দীপিকা।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন। কিন্তু অভিনেত্রীকে আবার দেখা যায় রোহিত শেট্টির ‘লেডি সিংহম’-এর সেটে। এর মধ্যেই আবার দীপিকার সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছে। তবে সম্প্রতি দীপিকার বেবি বাম্প সামনে আসায় সেই জল্পনায় ইতি।