হায়দরাবাদেও রেস্টুরেন্ট খুললেন কোহলি

হায়দরাবাদের রেস্টুরেন্ট ব্যবসায় নতুন মাত্রা যোগ করতে চলেছেন ক্রিকেটার বিরাট কোহলি। তার “ওয়ান এইট কমিউন” রেস্টুরেন্টের হায়দরাবাদ শাখা প্রস্তুত। শিগগিরই শহরটির রেস্টুরেন্ট ব্যবসায় নাম লেখাতে যাচ্ছে এটি।

এরইমধ্যে রেস্টুরেন্টের অভ্যন্তরীণ নকশা ও সাজসজ্জা নজর কাড়ছে। পাশাপাশি জানা গেছে, রেস্টুরেন্টের খাবারের তালিকাও। সেটি নিয়েও আলোচনা হচ্ছে।

এটি নিয়ে কথা বলেছেন বিরাট কোহলিও। তিনি বলেছেন, “রেস্টুরেন্টটি প্রথম তার আইপিএলের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অন্য সদস্যদের দেখিয়েছিলেন এবং সেটি সত্যিই চমকপ্রদ ছিল।”

তিনি বলেন, “আমি আশা করি, ওয়ানএইট কমিউন এই শহরের অন্যতম সেরা রেস্টুরেন্ট হয়ে উঠবে।”

নয়াদিল্লি, মুম্বাই, পুনে ও কলকাতায় আগেই শাখা ছিল ওয়ান এইট কমিউনের। কয়েক আগে বেঙ্গালুরুতে ওয়ান এইট কমিউনের শাখা যাত্রা শুরু করে। এবার হায়দরাবাদের পালা।

বিরাট কোহলি তার রেস্টুরেন্টের প্রতিটি আউটলেটের অন্দর ও বাহিরের নকশায় রেখেছেন বিশেষ চমক। এবারও ব্যতিক্রম হয়নি। রেস্টুরেন্টে আগতদের মুগ্ধ করতে হায়দরাবাদে “ইন্টেরিয়র ডিজাইন” করা হয়েছে ভিন্ন আঙ্গিকে। রেস্টুরেন্টের যেসব ছবি পাওয়া গেছে তাতে সেটি অত্যন্ত নজরকাড়া ও মনোরম বলেই মনে হয়েছে। রেনেসাঁ আর্কিটেক্টের সঞ্জিত অরোরার নকশায় এমনটি করা হয়েছে।

এই রেস্টুরেন্টেও রাখা হবে বিরাট কোহলির প্রিয় সব খাবার। সেখানে মাশরুম ডিমসিম, মাশরুম গুগুলি, সয়া হালিম, ভেগান পাওয়ার বোল, কিনুয়া বোল, সুপারফুড সালাদ ইত্যাদি উপভোগ করতে পারবেন যে কেউ।