টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টি-২০ বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। ম্যাচটি দিয়ে বিশ্বকাপের জন্য নিজেদের সেরা প্রস্তুতি নিতে মুখিয়ে দুদলই। কারণ, যুক্তরাষ্ট্রের কন্ডিশন বুঝতে এটি দুই দলের জন্যই বড় সুযোগ।

শনিবার নিউেইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। ম্যাচটি হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। আর খেলা দেখাবে স্টার স্পোর্টস-১ ও নাগরিক টিভি।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দলে নেই অভিজ্ঞ তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। অপরদিকে ভারত দলে নেই বিরাট কোহলি। কারণ, তাকে বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

বাংলাদেশ দল: তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী, তানভীর ইসলাম মাহেদী হাসান, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব।

ভারত দল: রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জসওয়াল, সূর্যকুমার যাদব, স্যাঞ্জু স্যামসন, শিবম দুবে, রিশাভ পান্ট, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ, আর্শদীপ সিং, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।